সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
ভামিয়া সিসিআরসি ইয়ুথ গ্রুপের কমিটি গঠন

ভামিয়া সিসিআরসি ইয়ুথ গ্রুপের কমিটি গঠন

উপকূলীয় প্রতিনিধঃ
ভামিয়া সিসিআরসির ইয়ুথ গ্রুপের সভায় সকল সদস্যদের সম্মতি ক্রমে টিমকে আরো গতীশীল করতে ইয়ুথ টিমের কমিটি গঠন করা হয়েছে। (১৫ অক্টোবর ২০২৩) তারিখ বিকেল চারটায় সিসিআরসি এর কার্যলয়ে।
সভাপতি: মোঃ ইমাম হোসাইন
সহ সভাপতি: মোছাঃ সুফিয়া আক্তার
সাধারণ সম্পাদক: মোঃ শরিফুল ইসলাম সজল,
সহ সাধারণ সম্পাদক: সন্দিপা রানি বিশ্বাস
কোষাধ্যক্ষ : মৌসুমী রানি
প্রচার সম্পাদক:মোঃ জাহিদুল ইসলাম।
বে-সরকারী সংস্থা সিসিডিবি এর সিসিআরসি ইয়ুথ গ্রুপের সদস্যরা জলবায়ু পরিবর্তন নিয়ে উপকূলের মানুষের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করার উৎসাহ বাড়িয়ে দিতে এ কমিটি গঠন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সিসিআরসির সাংগঠনিক সম্পাদক আব্দুল হাকিম গাজী, পিসিসিআরসিবি প্রকল্পের উপজেলা সমন্বয়কারী সুজন বিশ্বাস, মাঠ সংগঠক মিঃ জগদীশ সরদার।
 উপজেলা সমন্বয়কারী সুজন বিশ্বাস বলেন
সিসিডিবির, সিসিআরসি এর চলার গতি বৃদ্ধির করার লক্ষ্যে ইয়ুথ টিম কাজ করেন। তিনি আরো বলেন জলবায়ু পরিবর্তনে মানুষের সচেতনতা বাড়িয়ে দিতে কাজ করে যাচ্ছে এ ইয়ুথ টিম,আজ থেকে তাদের চলা ওকাজের গতী পথ আরো বাড়িয়ে দিবে।
অনুষ্ঠান পরিচালনা করেন জগদীশ বিশ্বাস।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড